1. admin@bartamannews.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা কার শোরুম মালিক সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত পদ্না ডিপোতে অবৈধ ভাবে তেল নামাতে মরিয়া হয়ে উটেছে ইরফান ও ফয়সাল দফায় দফায় শোডাউন বক্তাবলী ফেরিঘাটে জোরপূর্বক টোল আদায়ে রশিদ মেম্বার বাহিনী!ইজারাদারকে বুঝিয়ে দিতে সড়ক ও জনপথের নির্দেশ সিদ্ধিরগঞ্জ এর জাকির খানের নাম ব্যবহার করে বেপরোয়া হয়ে উঠেছে ইরফান ও ফয়সাল আড়াইহাজারের আওয়ামীলীগ ও পুলিশ ধারা নির্যাতিত ছাত্রনেতা ইসমাইল হোসেন অপু বিশ্বব্যাপী জলবায়ু পরিবর্তন রোধে নারায়ণগঞ্জে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার উদ্যোগে গণ সমাবেশ অনুষ্ঠিত সমাজ সেবা কাজে নিয়োজিত বিএনপি নেতা উজ্জ্বল ইসদাইরে বিএনপির মাদক বিরোর্ধী মিছিলে যুবলীগে ক্যাডার আক্তার,সুমন বাহিনীর হামলা আহত অর্ধশতাধিক ইসদাইরের নানা অপর্কমের অন্যতম হোতা গাজী মুসা পিট বাচাতে বিএনপি যোগদান

বাংলাদেশ আ.লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কর‌লেন যুবনেতা আজ‌মেরী ওসমান

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ৫১ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্লাটিনাম জয়ন্তী উদযাপন ক‌রে‌ছেন নারায়ণগ‌ঞ্জের আগামীর রাজনী‌তির পথ প্রদর্শক আজ‌মেরী ওসমান। তি‌নি নারায়ণগঞ্জ-৫ আস‌নের প্রয়াত সাংসদ জন‌ন‌ন্দিত নেতা বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব না‌সিম ওসমা‌নের একমাত্র পুত্র।

র‌বিবার (২৩ জুন) রাত ১০টায় নগরীর ক‌লেজ রোড এলাকায় নিজ কার্যাল‌য়ে আওয়ামী লী‌গের প্রতিষ্ঠাবা‌র্ষিকী উপল‌ক্ষে দোয়া মাহ‌ফি‌লের আয়োজন ক‌রেন আজ‌মেরী ওসমান। প‌রে কর্মী সমর্থক‌দের সা‌থে কেক কে‌টে প্লাটিনাম জয়ন্তী উদযাপন করেন তি‌নি।

দোয়া মাহ‌ফি‌লে পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া পরিচালনা করা হয়।

এর আগে সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে আজ‌মেরী ওসমান ব‌লেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যাসহ জাতীয় চার নেতা হত্যাকান্ডের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে ধ্বংস করার চতুর্মুখী ষড়যন্ত্র করা হয়। ১৯৮১ সালের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে সংগঠনের সভাপতি নির্বাচিত হন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। দীর্ঘ ৬ বছরের নির্বাসন শেষে ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি হিসেবে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তন করেন। আওয়ামী লীগের নেতাকর্মীরা নব উদ্যোমে সংগঠিত হয়।

তি‌নি আরো ব‌লেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি জাতির হারানো গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারের এক নবতর সংগ্রামের পথে যাত্রা শুরু করে বাংলাদেশ আওয়ামী লীগ। তারপর থেকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ আন্দোলন-সংগ্রামের পথপরিক্রমায় অনেক অশ্রু, ত্যাগ আর রক্তের বিনিময়ে বাঙালি জাতি ফিরে পায় ‘ভাত ও ভোটের অধিকার’; দীর্ঘ স্বৈরশাসনের অবসানের মধ্য দিয়ে শুরু হয় গণতান্ত্রিক অভিযাত্রা।

এসময় আরো উপ‌স্থিত ছি‌লেন কা‌জি আমির, হা‌মিদ, বিপ্লব, সুজন, না‌সির, খায়রু‌দ্দিন মোল্লা, ইফ‌তি, ম‌নির হো‌সেন, বাবু, সুমন সহ ক‌য়েক শতা‌ধিক নেতৃবৃন্দ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park