1. admin@bartamannews.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা কার শোরুম মালিক সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত পদ্না ডিপোতে অবৈধ ভাবে তেল নামাতে মরিয়া হয়ে উটেছে ইরফান ও ফয়সাল দফায় দফায় শোডাউন বক্তাবলী ফেরিঘাটে জোরপূর্বক টোল আদায়ে রশিদ মেম্বার বাহিনী!ইজারাদারকে বুঝিয়ে দিতে সড়ক ও জনপথের নির্দেশ সিদ্ধিরগঞ্জ এর জাকির খানের নাম ব্যবহার করে বেপরোয়া হয়ে উঠেছে ইরফান ও ফয়সাল আড়াইহাজারের আওয়ামীলীগ ও পুলিশ ধারা নির্যাতিত ছাত্রনেতা ইসমাইল হোসেন অপু বিশ্বব্যাপী জলবায়ু পরিবর্তন রোধে নারায়ণগঞ্জে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার উদ্যোগে গণ সমাবেশ অনুষ্ঠিত সমাজ সেবা কাজে নিয়োজিত বিএনপি নেতা উজ্জ্বল ইসদাইরে বিএনপির মাদক বিরোর্ধী মিছিলে যুবলীগে ক্যাডার আক্তার,সুমন বাহিনীর হামলা আহত অর্ধশতাধিক ইসদাইরের নানা অপর্কমের অন্যতম হোতা গাজী মুসা পিট বাচাতে বিএনপি যোগদান

যুবলীগ নেতা ফয়সাল মাদবর এখন জাকির খানের সৈনিক

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ৫৫ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ

বাংলাদেশের প্রতিটি রাজনৈতিক সংগঠন গুলোতে যুগের পর যুগ ধরে বেইমান ও বিশ্বাস খাতক থাকে। যারা সুযোগ বুঝে পাল্টি মারে। যে রাজনৈতি দল ক্ষমতায় থাকে তাদের সাথে মিলে নানা ধরনের সুবিধা নিয়ে থাকে। আবার যখন অবস্থা খারাপ দেখে তখনি পাস কাটিয়ে সরে যায়। তেমনি নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়র যুবলীগ নেতা ফয়সাল মাদবর যিনি গোগনগর ইউনিয়নের পরিষদের সাবেক ৯নং ওয়ার্ড মেম্বার ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি প্রয়াত দৌলত হোসেন এর ছেলে ও নারায়ণগঞ্জ সদর থানা কৃষকলীগের সভাপতি কাসেম সম্্রাট এর ছোট ভাই যারা র্ধীগদিন যাবত আওয়ামীলীগ এর রাজনৈতির সাথে জরিত।

এদিকে সরকার পতনের পর পরেই আওয়ামীলীগ থেকে বিএনপিতে যোগদান করতে চাইচ্ছে যুবরীগ নেতা ফয়সাল মাদবর। তাই রবিবার (১১ আগষ্ট) শহরের ২নং রেল গেইট এলাকা থেকে জাকির খানের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করে যা নারায়ণগঞ্জ নতুন কোর্ট এলাকা হয়ে ফের রেল গেইট এলাকায় এসে শেষ করে। যাতে গোগনগর ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীরা সহ যোগদান করেন।

তবে কয়েকদিন আগেও নারায়ণগঞ্জ চার আসনের এমপি শামীম ও তার ছেলে অয়ন ওসমান সাথে মিলে রাজনৈতি করতে দেখা যায়। এবং শামীম ওসমানে সকল মিছিল মিটিং গুলো গোগনগর থেকে বড় বড় মিছিল নিয়ে যোগদান করেন। এদিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যুবরীগ নেতা ফয়সাল মাদবর এর যুবলীগের ব্যানারে মিছিল মিটিংয়ের ছবি ও ভিডিও ঘুরছে। তবো কোটা সংস্কার আন্দোলনের সাধারন ছাত্রদের তোপের মুখে পরে পদত্যাগ করে ভারত পালিয়ে যায় প্রধান মন্ত্রী শেখ হাসিনা । তার পর থেকেই আওয়ামীলীগের কোন নেতা কর্মীকেও দেখা যাচ্ছে না।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park