1. admin@bartamannews.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা কার শোরুম মালিক সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত পদ্না ডিপোতে অবৈধ ভাবে তেল নামাতে মরিয়া হয়ে উটেছে ইরফান ও ফয়সাল দফায় দফায় শোডাউন বক্তাবলী ফেরিঘাটে জোরপূর্বক টোল আদায়ে রশিদ মেম্বার বাহিনী!ইজারাদারকে বুঝিয়ে দিতে সড়ক ও জনপথের নির্দেশ সিদ্ধিরগঞ্জ এর জাকির খানের নাম ব্যবহার করে বেপরোয়া হয়ে উঠেছে ইরফান ও ফয়সাল আড়াইহাজারের আওয়ামীলীগ ও পুলিশ ধারা নির্যাতিত ছাত্রনেতা ইসমাইল হোসেন অপু বিশ্বব্যাপী জলবায়ু পরিবর্তন রোধে নারায়ণগঞ্জে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার উদ্যোগে গণ সমাবেশ অনুষ্ঠিত সমাজ সেবা কাজে নিয়োজিত বিএনপি নেতা উজ্জ্বল ইসদাইরে বিএনপির মাদক বিরোর্ধী মিছিলে যুবলীগে ক্যাডার আক্তার,সুমন বাহিনীর হামলা আহত অর্ধশতাধিক ইসদাইরের নানা অপর্কমের অন্যতম হোতা গাজী মুসা পিট বাচাতে বিএনপি যোগদান

না:গঞ্জ সদর থানার ওসি’র সাথে গণঅধিকার পরিষদ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

  • প্রকাশের সময় : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ৯১ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ

নারায়ণগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)আব্দুস সাওার মিয়া এর সাথে নারায়নগঞ্জের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে নারায়ণগঞ্জ মহানগর গণঅধিকার পরিষদ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ আগস্ট) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সদর থানা অফিস ভবনে মহানগর যুব অধিকার পরিষদের সাবেক প্রতিষ্ঠাতা সিনিয়র যুগ্ন আহ্বায়ক ও মহানগর গনঅধিকার পরিষদের
সমন্বয়ক রাহুল আরফিন এর উপস্থিতিতে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন অফিসার ইনচার্জ মহোদয়।

এ সময় রাহুল আরফিন বলেন,নারায়ণগঞ্জ সদরের সকল ধরণের চাঁদাবাজ ও দখলদারদের প্রতিরোধ করতে হবে। সকল গণতান্ত্রিক রাজনৈতিক দলের সহ অবস্থান সৃষ্টি করতে হবে। চলমান বিশৃঙ্খলা ও নৈরাজ্যের প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে এসব প্রতিরোধ করতে প্রশাসনের সহযোগিতা কামনা করেন তারা। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর গণঅধিকার পরিষদ জনসাধারণের পাশে থেকে তাদের সেবায় কাজ করতে চায় এবং যেকোনো ষড়যন্ত্র ও অরাজকতা ধৈর্যের সাথে প্রতিরোধ করতে তারা সর্বদা ঐক্যবদ্ধ।

সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সাওার নেতৃবৃন্দদের আশ্বস্ত করে বলেন, আমরা জনগণের কল্যাণে নিয়োজিত থেকে আমাদের দায়িত্ব পালন করে যাচ্ছি। কোন ধরনের অরাজকতা বরদাস্ত করা হবে না। এতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। দেশের সুষ্ঠু ধারার রাজনৈতিক পরিবেশ ফিরে আসুক এটিই কাম্য।
এ সময় নারায়ণগঞ্জ মহানগরের নেৃতৃবৃন্দদের মাঝে উপস্তিত ছিলেন,এ আর পারভেজ,কাউসার,মো:আল-আমিন,টিটু সাইফুল্লা,আব্দুল্লাহ,ফয়সাল,সাদি,হোসাইন,রাসেল,বাবু,লিংকন,মারুফ,জুয়েল,আল-আমিন,আশিক সহ অন্যান্য নেতাকর্মী বৃন্দরা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park