1. admin@bartamannews.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা কার শোরুম মালিক সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত পদ্না ডিপোতে অবৈধ ভাবে তেল নামাতে মরিয়া হয়ে উটেছে ইরফান ও ফয়সাল দফায় দফায় শোডাউন বক্তাবলী ফেরিঘাটে জোরপূর্বক টোল আদায়ে রশিদ মেম্বার বাহিনী!ইজারাদারকে বুঝিয়ে দিতে সড়ক ও জনপথের নির্দেশ সিদ্ধিরগঞ্জ এর জাকির খানের নাম ব্যবহার করে বেপরোয়া হয়ে উঠেছে ইরফান ও ফয়সাল আড়াইহাজারের আওয়ামীলীগ ও পুলিশ ধারা নির্যাতিত ছাত্রনেতা ইসমাইল হোসেন অপু বিশ্বব্যাপী জলবায়ু পরিবর্তন রোধে নারায়ণগঞ্জে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার উদ্যোগে গণ সমাবেশ অনুষ্ঠিত সমাজ সেবা কাজে নিয়োজিত বিএনপি নেতা উজ্জ্বল ইসদাইরে বিএনপির মাদক বিরোর্ধী মিছিলে যুবলীগে ক্যাডার আক্তার,সুমন বাহিনীর হামলা আহত অর্ধশতাধিক ইসদাইরের নানা অপর্কমের অন্যতম হোতা গাজী মুসা পিট বাচাতে বিএনপি যোগদান

পদ্না ডিপোতে অবৈধ ভাবে তেল নামাতে মরিয়া হয়ে উটেছে ইরফান ও ফয়সাল দফায় দফায় শোডাউন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৩ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ

# আমি নেতা হাটতে পারি ঘুরতে পারি সেটা তো দোষ না – ফয়সাল হোসেন।

বাংলাদেশের সব থেকে বড় চারটি তেলে ডিপো নারায়ণগঞ্জে যার মধ্যে অন্যতম হলো নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশন এর ৬ ও ১০নং ওয়ার্ড এলাকায় পদ্না ও মেয়ঘনা ডিপো। প্রতিদিন এখান থেকে কোটি কোটি টাকার সারাদেশে রপ্তানি করা হয়। তবে গোগনাইলে পদ্না ডিপোতে অবৈধ ভাবে তেল নামাতে মরিয়া উয়ে উঠেছে ৬নং ওয়ার্ড এর ইরফান ভুঁইয়া পিতা, দেলোয়ার হোসেন ভুঁইয়া ও ১০ নং ওয়ার্ড বাগপাড়া নয়াবাড়ি বর্মাস্টান এলাকার ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলে সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান মহানগর কুষকদলে সাধারন সম্পাদক মো. ফয়সাল হোসেন ।

গত ৫আগষ্ট সরকার পতনের পর থেকেই সারা দেশে বেপরোয়া হয়ে উঠেছে বিএনপির নেতা কর্মীরা বিভিন্ন স্থানে আওয়ামীলীগ এর লোকজনের ব্যবসায় প্রতিষ্ঠান দখলদারি, চাদাঁবাজিকে কেন্দ্র যা নিয়ে প্রতিটি পাড়াÑমহল্লায় চলছে মারমারি সহ হত্যা কান্ডের মত ঘটনা। তবে সিদ্ধিরগঞ্জ এলাকায় নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সভাপতি কারাবন্ধী জাকির খানের নাম ব্যবহার করে নানা অপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে তারা।

তার মধ্যে অন্যতম হলো সিদ্ধিরগঞ্জ গোদলাইল এলাকার পদ্না ডিপোতে অবৈধ ভাবে তেল নামানোকে কেন্দ্র করে জাকির খানের নাম বলে ডিপোর লোকজন ও গাড়ি চালকদের নানা ভাবে হুমকি থামকি দেয়ি থাকেন। যা নিয়ে অনেকটা আতংকের ভিতরে তারা কার্যকম পরিচালনা করছে। অবৈধ ভাবে তেল নামাতে দফায় দফায় মহরা চালিয়ে আসছে তারা। এবং সেখানে বিভিন্ন কর্মকতাদের নানা ভাবে হুমকি দিয়ে আসছে মহলটি। ফয়সাল ও ইরফান এর মহড়ার বেশ কয়েকটি ভিডিও প্রকাশ হয়েছে এ ছাড়াও তাদের হামলার কয়েকটি ভিডিও সমাজিক যোগযোগ মাধ্যমে ছরিয়ে পরে। তা নিয়ে চলছে নানা আলোচনা ও সমালোচনা।

সম্প্রতি, নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টামিনালে বন্ধন পরিবহন দখল নিয়ে বিএনপি দুই গ্রুপের দফায় দফায় সংর্ঘষের ঘটনায় প্রকাশে দেশিও অস্ত্র ও তার বাহিনী নিয়ে হামলা চালায় ইরফান ভুঁইয়া। যা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা ও সমালোচনা। তাদের রয়েছে বিশাল এর বাহিনী যারা জাকির খানের নাম ব্যবহার করে সিদ্ধিরগঞ্জ এর বিভিন্ন এলাকায় নানা অপরার্ধ মুলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

তবে জাকির খান মুক্তি পরিষদ ও জাকির খানের পরিবার থেকে এবং বিএনপির কেন্দ্র থেকে বারে বারে বলা হচ্ছে সকল নেতা কর্মীদের শান্ত থাকার জন্য সাধারন মানুষের উপরে জুলুম নিজাতন না করার জন্য। কারো ব্যবসা প্রতিষ্ঠানে হামলা বা ভাংচুর করা থেকে বিরত থাকতে কিন্তু তাদের কথা পাত্তা না দিয়ে বিশাল বাহিনী নিয়ে নানা অপরার্ধ করা বেরাচ্ছে তারা। তাই এলাকাবাসী সেনাবাহিনী ও প্রশাসনের হস্তক্ষেপ কামলা করে।

এবিষয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলে সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান মহানগর কুষকদলে সাধারন সম্পাদক ফয়সাল হোসেন বলেন, আমরা রাজনীতি করি আমাদের কাছে লোক আসবেই। আমি মহানগরে নেতা আমার ২৭টি ওয়ার্ড এর লোক দেখতে হয়। তারা আমার কাছে আসে তাদের নিয়ে আমি হাটতে পারি ঘুরতে পারি সেটা তো দোষ না। আমার বিরুদ্ধে একটি মহল মিথ্যা ষড়যন্ত্র করছে। আর যে ভিডিও আপনারা পেয়েছেন সেটা আমার অফিস এর থেকে একটু সামনে। আমি কারো হুমকি বা দেইনি। যারা অভিযোগ করেছে তাদের সাথে একটু কথা বলেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park