1. admin@bartamannews.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা কার শোরুম মালিক সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত পদ্না ডিপোতে অবৈধ ভাবে তেল নামাতে মরিয়া হয়ে উটেছে ইরফান ও ফয়সাল দফায় দফায় শোডাউন বক্তাবলী ফেরিঘাটে জোরপূর্বক টোল আদায়ে রশিদ মেম্বার বাহিনী!ইজারাদারকে বুঝিয়ে দিতে সড়ক ও জনপথের নির্দেশ সিদ্ধিরগঞ্জ এর জাকির খানের নাম ব্যবহার করে বেপরোয়া হয়ে উঠেছে ইরফান ও ফয়সাল আড়াইহাজারের আওয়ামীলীগ ও পুলিশ ধারা নির্যাতিত ছাত্রনেতা ইসমাইল হোসেন অপু বিশ্বব্যাপী জলবায়ু পরিবর্তন রোধে নারায়ণগঞ্জে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার উদ্যোগে গণ সমাবেশ অনুষ্ঠিত সমাজ সেবা কাজে নিয়োজিত বিএনপি নেতা উজ্জ্বল ইসদাইরে বিএনপির মাদক বিরোর্ধী মিছিলে যুবলীগে ক্যাডার আক্তার,সুমন বাহিনীর হামলা আহত অর্ধশতাধিক ইসদাইরের নানা অপর্কমের অন্যতম হোতা গাজী মুসা পিট বাচাতে বিএনপি যোগদান

ট্রাফিক পুলিশকে ফুল দিয়ে বরন করে নিলেন শিক্ষার্থীরা শুরু হলো কার্যকম

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ২৬ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ

নারায়ণগঞ্জ জেলায় ট্রাফিক পুলিশ র্দীঘ সাতদিনের কর্মবিরতি শেষে পূর্নরায় চাকরীতে যোগদান করেন। তাকে নারায়ণগঞ্জ জেলা রোবাব স্কাউট এর সদস্যরা সকল পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরন করে নেন ও গাছের চারা উপহার প্রদান করে। এবং আজ থেকে ট্রাফিক পুলিশ তাদের দায়িত্ব পালন শুরু করেন।

মঙ্গলবার (১৩ই আগস্ট) বেলা ১২ টায় চাষাঢ়া রাইফেল ক্লাব ও দুই নং রেলগেট এলাকায় ট্রাফিক পুলিশ বক্সের সামনে তাদের বরন করে নেওয়া হয়। এবং এতাদিন যে সকল শিক্ষার্থীরা মাঠে ট্রাফিক পুলিশের কাজ করেছে তাদের ফুল দিয়ে বরন করেন পুলিশ সদস্যরা। তবে নগরীতে সীমিত পরিসরে ট্রাফিকের দায়িত্বে নিয়োজিত হয়েছেন পুলিশ সদস্য।

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের টিআই এডমিন শেখ আব্দুল করিম বলেন, আমরা র্দীগ সাতদিন পরে কাজে যোগদান করতে পেরে অনেক খুশি। আমরা কখনো ভাবতে পারিনি নারায়ণগঞ্জবাসী আমাদের এভাবে রবন করে নিবেন। আমাদের হেট অফিসের আর্দেশে আমরা আবার আপনাদের মাঝে ফিরে এসেছি।কারন ট্রাফিক পুলিশ যদি রাস্তায় না থাকে তাহলে সড়কে নানা ধরনের সমস্যা তৈরি হয়।

জরুরি সেবা যে সকল পরিবহন গুলো রয়েছে সেগুলা ঠিক মত চলাচল করতে পারে না। দেশে খাদ্য সংকট দেখা দেয় তাই আমরা আপনাদের সেবা দেওয়া জন্য এসেছি। আমরা চাই আপনারা সকলে আমরা সহযোগিতা করবেন আমরাও আপনাদের সহযোগিতা করবো। সেদিনের পর থেকে আমরা মানসিক ভাবে অনেক দুবল ছিলেম কিন্তু আপনাদের মাঝে এসে অনেক সাহস পেলাম তাই অনেক ধন্যবাদ জানাই নারায়ণগঞ্জ জেলার রোবার স্কাউট সহ সাধারন শিক্ষার্থীদের যারা সারাদিন কষ্ট করে ট্রাফিকের দায়িত্ব পালন করেছে।

এসময় নারায়ণগঞ্জ জেলা রোবার এর কমিশনার আরিফ মিহির বলেন, নারায়ণগঞ্জ জেলা সকল ট্রাফিক পুলিশ সদস্যদের অনেক ধন্যবাদ জানাই কারন তারা আবার কাজে যোগদান করেছে। আমরা মানবিক পুলিশ চাই যে পুলিশ সাধারন মানুষকে সহযোগিতা করবে। যে পুলিশ সাধারন মানুষের যে কোন বিপদে ছুটে আসবে তাদের পাশে ধারাবে। সেই লক্ষে নারায়ণগঞ্জ জেরা ট্রাফিক পুলিশকে আমরা সাধুবাদ জানাই।

এদিকে শহরের চাষাঢ়া এলাকায় তোলারাম কলেজ এর মিথিলা নামে শিক্ষার্থী বলেন, আমরা এতদিন নিজ দায়িত্বে ট্রাফিকের দায়িত্ব পালন করেছি। আমাদের বড় ভাইয়ারা আমাদের মেয়েদের সাহায্য করেছেন।আমাদের সাথে নারায়ণগঞ্জ এর সকল স্কুল কলেজ থেকে ভাই বোনরা সহযোগিতা করেছে। সাথে অনেক অভিভাকরা আমাদের সাথে কাজ করেছে। সড়কে পুলিশ ট্রাফিক দায়িত্ব নেমেছেন। এতে আমরা বেশ আনন্দিত। আমরা চাই পুলিশ তাদের দায়িত্বে ফিরে আসুক। সব পয়েন্টে এখনো পুলিশ দেখি নাই আমরা। তাদের আমরা যতটুকু পারি সাহায্য করার চেষ্টা করব।

প্রসঙ্গত, ৫ই আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর এক সপ্তাহেরও বেশি সময় ধরে সড়কে দেখা যায়নি পুলিশ সদস্যদের। সড়কে বিশৃঙ্খলা বজায় রাখতে ট্রাফিকের দায়িত্বে নেমে পড়ে সাধারন শিক্ষার্থীরা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park