1. admin@bartamannews.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা কার শোরুম মালিক সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত পদ্না ডিপোতে অবৈধ ভাবে তেল নামাতে মরিয়া হয়ে উটেছে ইরফান ও ফয়সাল দফায় দফায় শোডাউন বক্তাবলী ফেরিঘাটে জোরপূর্বক টোল আদায়ে রশিদ মেম্বার বাহিনী!ইজারাদারকে বুঝিয়ে দিতে সড়ক ও জনপথের নির্দেশ সিদ্ধিরগঞ্জ এর জাকির খানের নাম ব্যবহার করে বেপরোয়া হয়ে উঠেছে ইরফান ও ফয়সাল আড়াইহাজারের আওয়ামীলীগ ও পুলিশ ধারা নির্যাতিত ছাত্রনেতা ইসমাইল হোসেন অপু বিশ্বব্যাপী জলবায়ু পরিবর্তন রোধে নারায়ণগঞ্জে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার উদ্যোগে গণ সমাবেশ অনুষ্ঠিত সমাজ সেবা কাজে নিয়োজিত বিএনপি নেতা উজ্জ্বল ইসদাইরে বিএনপির মাদক বিরোর্ধী মিছিলে যুবলীগে ক্যাডার আক্তার,সুমন বাহিনীর হামলা আহত অর্ধশতাধিক ইসদাইরের নানা অপর্কমের অন্যতম হোতা গাজী মুসা পিট বাচাতে বিএনপি যোগদান

ইসদাইরের নানা অপর্কমের অন্যতম হোতা গাজী মুসা পিট বাচাতে বিএনপি যোগদান

  • প্রকাশের সময় : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪৭ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ

শহরের ইসদাইর এলাকায় নানা অপর্কমের হোতা গাজী মুসাকে নিয়ে চলছে নানা গুনঞ্জন। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকা কালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম এর সাথে মিলে শহরের ইসদাইর এলাকায় করেছে নানা অপর্কম। গাজী মুসা হলেন, আওয়ামীলীগের সৈনিক যিনি ইসদাইর এলাকায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বাষিকী পালন করে নানা আয়োজনের মধ্যে দিয়ে। তাদে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বড়বড় নেতারা।

তবে ১৮ জুলাই ছাত্র আন্দোলনের শির্ক্ষাথীদেরে উপরে আওয়ামীলীগের নেতাকর্মীরা নিবিচারে হামলা চালায়। তাতে শহরের চাষাড়া ও চানমারি এলাকায় সব থেকে বেশি হামলা চালায় ইসদাইরে এলাকায় আওয়ামীলীগের নেতাকর্মীরা। তার পরে গত ৫ আগষ্ট ছাত্র জনতার তোপের মুখে পরে পদত্যাগ করে ভারত পালিয়ে যায় সাবেক প্রধান মন্ত্রী শেখ হাসিনা সহ আওয়ামীরীগের বহু এমপি ও মন্ত্রীরা তাদের সাথে পালিয়ে বেরাচ্ছে জেলা ও মহানগর নেতাকর্মীরা।

সেই থেকে পিট বাচাতে ইসদাইর এলাকায় ও ফতুল্লা ৬ নং ওয়ার্ড এর বিএনপি নেতাকর্মীদের সাথে মিল দিয়ে আবারো দাবরিয়ে বেরাতে চাইছেন গাজী মুসা। তিনি আওয়ামীরীগ এর সকর মিটিং মিছিলে বাদল ও জসিম এর সাথে যোগদান করতেন । তবে এলাকায় তার আধিপত্য বিস্তার করার জন্য নারায়ণগঞ্জ পাচঁ আসনের সাবেম এমপি নাসিম ওসমানের পুত্র র্শীষ সন্ত্রাসী আজমীর ওসমানের সাথে মিলে মিটিং মিছিল করতো যা একার্ধীক ছবি সামাজিক যোগাযোগ ছরিয়ে পরায় এলাকা জুরে শুরু হয়েছে নানা গুনজন।

অভিযোগ উঠেছে গাজী মুসা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিনের ঘনিষ্ঠ বন্ধু। তার হাত ধরেই গাজী মুসা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত মো: শহীদ বাদলের ছএ ছায়ায় আওয়ামীলের রাজনৈতির সাথে যুক্ত ছিলেন। শুধু তাই নয় ফতুল্লা ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান মৃত:খন্দকার লুতফর রহমান স্বপনের সাথে গড়ে তোলেন সু সম্পর্ক।

যার বলেয়ে বিগতদিন আওয়ামীলীগের নেতাদের সাথে নানা যোগসাজশে মাধ্যমে প্রভাব বিস্তার করে রেখে ছিলেন তিনি। অন্যান্য বিএনপি নেতারা এলাকায় থাকতে না পারলেও তিনি দিব্বি বুক ফুলিয়ে ঘুড়ে বেরিয়েছেন। এমনকি যেখানে বিএনপির নেতারা মামলায় জর্জরিত সেখানে তার নামে নেই কোন মামলা।দেখা যায়নি বিএনপির দূরসময়ে রাজপথের আন্দোলনে।

গেলো ৫ই আগষ্ট বৈষম্য বিরোধী আন্দোলনে শেখ হাসিনার দেশ ছেড়ে পলায়নের পর তিনি আবার বিএনপি নেতাদের কেন্দ্রীয় এর্কাধীক নেতাদের সাতে ছবি তুলে আবার নতুন রুপে ফিরতে চাইছে অপরার্ধীদের অন্যতম সদস্য গাজী মুসা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park