1. admin@bartamannews.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা কার শোরুম মালিক সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত পদ্না ডিপোতে অবৈধ ভাবে তেল নামাতে মরিয়া হয়ে উটেছে ইরফান ও ফয়সাল দফায় দফায় শোডাউন বক্তাবলী ফেরিঘাটে জোরপূর্বক টোল আদায়ে রশিদ মেম্বার বাহিনী!ইজারাদারকে বুঝিয়ে দিতে সড়ক ও জনপথের নির্দেশ সিদ্ধিরগঞ্জ এর জাকির খানের নাম ব্যবহার করে বেপরোয়া হয়ে উঠেছে ইরফান ও ফয়সাল আড়াইহাজারের আওয়ামীলীগ ও পুলিশ ধারা নির্যাতিত ছাত্রনেতা ইসমাইল হোসেন অপু বিশ্বব্যাপী জলবায়ু পরিবর্তন রোধে নারায়ণগঞ্জে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার উদ্যোগে গণ সমাবেশ অনুষ্ঠিত সমাজ সেবা কাজে নিয়োজিত বিএনপি নেতা উজ্জ্বল ইসদাইরে বিএনপির মাদক বিরোর্ধী মিছিলে যুবলীগে ক্যাডার আক্তার,সুমন বাহিনীর হামলা আহত অর্ধশতাধিক ইসদাইরের নানা অপর্কমের অন্যতম হোতা গাজী মুসা পিট বাচাতে বিএনপি যোগদান

সমাজ সেবা কাজে নিয়োজিত বিএনপি নেতা উজ্জ্বল

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪২ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ

নারায়ণগঞ্জ ফতুল্লা ইউনিয়ন আওতায়ধীন ৬ নং ওয়ার্ড পূর্ব ইসদাইর শাহী জামে মসজিদের পাশে খালি যায়গাটিতে দীর্ঘদিন যাবত ফেলা হচ্ছে ময়লা-আবর্জনা। আবর্জনার স্তূপ ও দুর্গন্ধের কারণে এলাকাটি চলাচলের অনুপযোগী হয়ে উঠেছে। প্রতিনিয়ত ময়লা-আবর্জনা ফেলার কারনে দূষণ হচ্ছে পরিবেশ। নিজস্ব ডাম্পিং ব্যবস্থা থাকার পরেও আশপাশের বাসাবাড়ি বর্জ্য ময়লা-আবর্জনা ফেলা হচ্ছে এই খানে। এতে দুর্গন্ধের এলাকায় পরিণত হয়েছে শাহী জামে মসজিদের এই রাস্তাটি।

তবে সমাজ সেবার কাজে যেখানে জনপ্রতিনিধিদের এগিয়ে আশার কথা সেখানে এগিয়ে আসলেন ফতুল্লা থানা তাঁতীদলের সভাপতি ও ৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান উজ্জ্বল।

সিদ্দিকুর রহমান উজ্জ্বল বলেন,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান বলেছেন শক্তি কিংবা ভয় দেখিয়ে নয়, ইনসাফ এবং উদারতা দিয়ে মানুষের মন জয় করুন। জনগণের ভালোবাসা অর্জন করুন।সমাজ সেবা ও উন্নয়ন মূলক কাজে নিজের ব্যাস্ত রাখুন।আমি একজন বিএনপির ক্ষুদ্র কর্মী হিসেবে সমাজের উন্নয়ন ও সেবামূলক কাজ গুলো করতে চাই।রাজনীতির মূল নীতিই হলো মানব সেবা।ইনশাআল্লাহ যত দিন বেঁচে আছি দল ক্ষমতায় থাকুক বা না থাকুক এই মানব সেবা কাজে নিজেকে বিলিয়ে দিতে চাই।

তিনি আরো বলে,দীর্ঘদিন যাবত এইখানে ময়লা-আবর্জনা ফেলা হচ্ছে।এলাকাবাসীর বার বার নিষেধের পরেও তা অমান্য করছেন কিছু বিবেকহীন মানুষ।দূষিত করছেন এলাকার পরিবেশ। মসজিদে মুসল্লীদের নামজে যেতে হয় দূর্গন্ধ নাকে নিয়ে।তাই ওয়ার্ডবাসীর পক্ষ থেকে এখানে আমি বিলবোর্ড লাগিয়ে দেই যেন সবাই সচেতন হন এবং এলাকার পরিবেশ সুন্দর রাখেন।পরিবেশের সুরক্ষায় আমাদের গুরুত্ব দিতে হবে।সকলে সম্মিলিত ভাবে এগিয়ে আসলে সমাজের পরিবেশ ঠিক রাখা সম্ভব।এক্ষেত্রে আমার ৬ নং ওয়ার্ডসীর সহযোগিতা প্রয়োজন।

স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন,দীর্ঘদিন কয়েক বছর যাবত এখানে ময়লা আবর্জনা ফেলা হচ্ছে।আর সেই ময়লা-আবর্জনা গলে পচে সৃষ্টি হছে তীব্র দুর্গন্ধ।বাসা বাড়ির দরজা জানালা বন্ধ রাখতে হয় সর্বক্ষণ।এমতাঅবস্থায় স্থানীয় ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আব্দুল আওয়ালের দারস্থ হলে কয়েকবার আশ্বাস দিলেও মেলেনি কোন প্রতিকার।যেখানে নিজ উদ্যোগে সমাজ সেবা কাজে এগিয়ে এলেন সিদ্দিকুর রহমান উজ্জ্বল।তার এমন প্রশংসীত ভালো কাজ দেখে আমাদের আগামী প্রজন্মও উৎসাহিত হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park