1. admin@bartamannews.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা কার শোরুম মালিক সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত পদ্না ডিপোতে অবৈধ ভাবে তেল নামাতে মরিয়া হয়ে উটেছে ইরফান ও ফয়সাল দফায় দফায় শোডাউন বক্তাবলী ফেরিঘাটে জোরপূর্বক টোল আদায়ে রশিদ মেম্বার বাহিনী!ইজারাদারকে বুঝিয়ে দিতে সড়ক ও জনপথের নির্দেশ সিদ্ধিরগঞ্জ এর জাকির খানের নাম ব্যবহার করে বেপরোয়া হয়ে উঠেছে ইরফান ও ফয়সাল আড়াইহাজারের আওয়ামীলীগ ও পুলিশ ধারা নির্যাতিত ছাত্রনেতা ইসমাইল হোসেন অপু বিশ্বব্যাপী জলবায়ু পরিবর্তন রোধে নারায়ণগঞ্জে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার উদ্যোগে গণ সমাবেশ অনুষ্ঠিত সমাজ সেবা কাজে নিয়োজিত বিএনপি নেতা উজ্জ্বল ইসদাইরে বিএনপির মাদক বিরোর্ধী মিছিলে যুবলীগে ক্যাডার আক্তার,সুমন বাহিনীর হামলা আহত অর্ধশতাধিক ইসদাইরের নানা অপর্কমের অন্যতম হোতা গাজী মুসা পিট বাচাতে বিএনপি যোগদান

নারায়ণগঞ্জ জেলা কার শোরুম মালিক সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৬ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ

নারায়ণগঞ্জ জেলা পুরাতন কার শোরুম মালিক সমিতির পরিচিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৮) সেপ্টেম্বর বাদ এশা শহরের একটি রেস্টুরেন্টে কার শোরুম মালিক সমিতির সভাপতি মোঃ ইয়াসিন আরাফাত আরমানএর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এসময় নারায়ণগঞ্জ জেলা পুরাতন কার মালিক শোরুমের সভাপতি মোঃ ইয়াসিন আরাফাত আরমান বলেন, আমরা অনেক দিন ধরে গাড়ির ব্যবসা করি কিন্তু তার কোন সংগঠন ছিলো না। যার কারনে দেশের বিভিন্ন স্থান থেকে গাড়ি কিনতে আসা ভাইদের অনেক সমস্যা মাঝে পরতে হতো। আমি ও আমরা চাই এ সংগঠনের মাধ্যমে সে সব সমস্যা গুলা সমাধান করতে। এবং আগে গাড়ি কিনলে অনেক সমস্যা কাগজ নিয়ে একটা জামেলা হতো আসা করি এখন আর হবে না। তাই আমি সকলের সহযোগিতা আসা করি যাতে আগামীতে সকলকে নিয়ে সুন্দর ভাবে ব্যবসা করতে পাড়ি।

কার মালিক সমিতির সাধারন সম্পাদক মোঃ মনির হোসেন বলেন, বর্তমানে পুরাতন গাড়ির ব্যবসা নারায়ণগঞ্জে অনেক কমে গেছে। যার কারনে ব্যবসায়ীরা অনেক সমস্যা মধ্যে পরে যাচ্ছে। সকল ব্যবসায়ী ও গাড়ির ক্রেতা ভাইদের সুবিধার কথা চিন্তা করে আজকে আমরা এক সাথে হয়েছি। এ সংগঠনের মাধ্যমে আমরা আগামীতে ভালো কিছু করতে চাই যাতে করে আবার আমরা ব্যবসা করতে পাড়ি ভালো ভাবে। এখন থেকে সবাকে আমরা যতটুকু ভালো সেবা দিতে পাড়ি সে ভাবে কাজ করবো। আপনারা আমাদের সহযোগীতা করবেন। এবং আমাদের বিভিন্ন পরামর্শ দিবেন যাতে করে আপনাদের নিয়ে আমরা এগিয়ে যেতে পাড়ি।

এসময় আরো উপস্থিত ছিলেন, সহ সাধারন সম্পাদক মোঃকাইয়ুম আলী, মোঃ জহিরুল ইসলাম, মোঃ আমির হোসেন, মোঃ সেলিম, মোঃ আব্দুস সালাম, মোঃ আরাফাত হোসেন, মোঃ মনির হোসাইন, মোঃ আফরাফ আলী, মোঃ মফিজুল ইসলাম, মোঃ আহসানুল হক রাফিন,মোঃ নুরুল আলম, মোঃ আরাফ, মোঃ মোরশেদ, মোঃ ইব্রাহিম ইসলাম প্রমুখ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বর্তমান নিউজ
Theme Customized By Shakil IT Park